সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বনভোজনের সৌদিয়া বাসের সাথে ট্রাকের সংঘর্ষে মীর আহমদ (৩৫) নামের বাসচালক নিহত হয়েছে। এ সময় অন্তত ১০ জন যাত্রী আহত হয়। নিহত চালক মীর আহমদ চট্টগ্রামের সাতকানিয়া এলাকার বাসিন্দা। সড়ক দুর্ঘটনায় আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে তাদের বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।
বুধবার (১২জানুয়ারি) সকাল ১১টার দিকে কক্সবাজার মহাসগকের ডুলাহাজারা পাগলিরবীল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম অভিমুখী একটি ট্রাক ডুলাহাজারা পাগলিরবীল এলাকায় পৌঁছামাত্র গাড়িটির চাকা ফেটে যায়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজার অভিমুখী একটি বনভোজনের সৌদিয়া বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সৌদিয়া বাসচালক মীর আহমদ নিহত হয়। ওই বাসে থাকা অন্তত আরো ১০ যাত্রী আহত হয়েছে। সড়ক দুর্ঘটনার জন্য মহাসড়কে ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ ছিল। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( পুলিশ পরিদর্শক) মো: শাফায়েত হোসেন জানান, মহাসড়কের ডুলাহাজারাস্থ পাগলিরবিল এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.