বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা

মোজাম্মেলেহক , গোয়ালন্দঃ

রাজবাড়ীর গোয়ালন্দে বিকেলে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া ২০ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি তার প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পক্ষ হতে এ সংবর্ধনা দেন।এর আগে তিনি কয়েকজন অসচ্ছল শিক্ষার্থীকে বিশ্ব বিদ্যালয়ে ভর্তিতে আর্থিক সহযোগিতা করেন।
মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লি: এর সম্মেলন কক্ষে আয়োজিত সংবর্ধনা সভায় অতিথিরা শিক্ষার্থীদের হাতে ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।
সংবর্ধনা প্রাপ্তরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইফুল ইসলাম ,রিয়াদুল ইসলাম ,মীর সম্রাট ও তাসলিমা আক্তার ওমি , সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফয়সাল আহমেদ অপু , বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনাল এর ফারদিন আহমেদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাফিজ মাহমুদ ইমন ও আব্দুল আলিম, রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের তানিয়া আক্তার, সাদ্দাম হোসেন , সাজিদ হাসান হৃদয় ও ইসরাত জাহান লিজা , ইসলামী বিশ্ব বিদ্যালয়ের আবু তাহের মন্ডল, চট্টগ্রাম টেক্সটাইল কলেজের রাশেদুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পাপ্পু মন্ডল, খুলনা বিশ্ববিদ্যালয়ের মোছাঃ কাকলী খাতুন, চট্রগ্রাম প্রকৌশল বিশ্ব বিদ্যালয়ের মামুন শেখ, গুচ্ছ বিশ্ববিদ্যালয়ের আশিকুর রহমান, নাসিমুল হাসান জিসান ও আবির হাসান।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সি।
উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুল হক খান মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. রফিকুল ইসলাম, সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজের অধ্যক্ষ সালাউদ্দিন মাহমুদ রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাসুদুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, মোস্তফা ইন্ড্রাসট্রিস লি: এর পরিচালক সেলিম মুন্সিসহ সাংবাদিক ও কৃতি শিক্ষার্থীবৃন্দ।
সভায় কয়েকজন সংবর্ধিত শিক্ষার্থী তাদের বক্তব্যে আয়োজক কতৃপক্ষকে ধন্যবাদ জানান।এ সময় তারা তাদের সংগ্রাম ও স্বপ্নের কথা জানান।
উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সি সংবর্ধিতদের শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমরা সর্বদা বাবা-মা,দেশ ও দেশের মানুষকে ভালোবাসবে। তাদের প্রত্যাশা পূরনের কথা মাথায় রাখবে। তাহলে দেখবে তোমরা কখনোই কক্ষচ্যুত হবেনা। তিনি সকলকে আশ্বস্ত করে বলেন,তোমাদের স্বপ্ন পূরনের পথে যদি কখনো আমাকে প্রয়োজন মনে করো, তাহলে নিঃসংকোচে আমাকে জানাবে।আমি সব সময় তোমাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.