বাইশারী ইউনিয়ন যুবলীগের সভাপতি-রাজু, সাধারণ সম্পাদক-আলম

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে একরামুল হক রাজু ৭৫ ভোট পেয়ে সভাপতি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সভাপতি আবুল কালাম ৪৮ সাধারণ সম্পাদক পদে ৭২ ভোট পেয়ে নুরুল আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাশেদুল ইসলাম ৫১ ভোট।

৮ জানুয়ারী শনিবার বিকালে উপজেলার বাইশারী স্কুল এন্ড কলেজ হল রুমে আয়োজিত ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। এর আগে বিকে ৪ টার দিকে বাইশারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সম্মেলন শুরু হয়।

বাইশারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো, আবুল কালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষী পদ দাস।

সভায় আরোও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং মার্মা, যুগ্ন-আহ্বায়ক ওমর ফারুক চৌধুরী, জেলা আওয়ামীলীগ সদস্য আবু তাহের কোম্পানি, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, বাইশারীর নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো, আলম কোম্পানি, যুবলীগ সদস্য চুই থিং মার্মা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো, ইমরান, উপজেলা যুবলীগ সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো,আলী হোসেন মেম্বার, সদর ইউনিয়ন নব-নির্বাচিত সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু প্রমূখ।

সভাপতি পদে দুইজন, একারামুল হক রাজু,আবুল কালাম ও সাধারণ সম্পাদক পদে দুইজন, নুরুল আলম, রাশেদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করেন। শনিবার সন্ধ্যায় ৫ টার দিকে গনতান্ত্রিক প্রক্রিয়ায় উৎসব মুখর পরিবেশে কাউন্সিলরদের ভোট গ্রহণ শুরু হয়। ফলাফল ঘোষণা করে রাত ৮টায়।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.