বাইশারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুল মোনাফ ( ৫০) নামের এক কার্পেন্টার গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মৃত্যু বরন করেন। মৃত্যু আবদুল মোনাফ উপজলার বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর বাইশারী গ্রামের মৃত নাজের আহমদের পুত্র। প্রত্যক্ষদর্শী আহত আবদুল মোনাফ দুই সহযোগি আবুল কাসেম ও মো আলম জানান, বৃহস্পতিবার ১৩ জানুয়ারী সকাল ৯টার দিকে বাইশারী বাজার সংলগ্ন উচ্চবিদ্যালয় কলেজ রোড়ে আবদু শুক্কুরের মালিকানাধীন বিল্ডিং এ মোনাফ সহ তারা ৩জন বিল্ডিং এর সিড়ির উপর টিনের ছাউনির কাজ করছিল।
সাড়ে নয়টার সময় হঠাৎ কিছু বুঝে উঠার আগেই আবদুল মোনাফ তার সামনে থাকা বিদ্যুৎএর মেইন লাইনের তারের সাথে লেগে ছিটকে মাটিতে পড়ে গিয়ে নাক, চোখ মুখ তেতলে গিয়ে প্রচুর রক্ত ক্ষরন হয়।
এসময় আশ পাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। ককসবাজার সদর হাসতাল থেকে আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যু বরন করেন।
মোনাফ পেশায় একজন দক্ষ কার্পেন্টার।
তার ছোট ভাই নাজেম উদ্দিন জানান উন্নত চিকিৎসার জন্য ককসবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেয়ার পথে দুপর ২টার সময় সে মৃত্যু বরন করেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.