পেকুয়ায় স্বামীর হাতে গৃহবধূ হত্যার অভিযোগ

রেজাউল করিম,পেকুয়াঃ
কক্সবাজারের পেকুয়ায় যৌতুকের টাকা না পেয়ে স্বামীর হাতে এক গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে উজানটিয়া ইউপির পশ্চিম উজানটিয়া ষাটদুনিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূর নাম হুরে জান্নাত (১৭)। সে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ষাটদুনিয়া পাড়া এলাকার মো. রিফাতের স্ত্রী ও পেকুয়া সদর ইউনিয়নের মছিন্যাকাটা এলাকার মৌলভী আবু বক্করের মেয়ে বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বাশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।
নিহত গৃহবধূর বাবা মৌলভী আবু বক্কর বলেন, দেড় বছর আগে আমার মেয়ে হুরী জান্নাতের সাথে রিফাত বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তাঁদের সংসারে রয়েছে পাঁচ মাস বয়সী এক ফুটফুটে কন্যা সন্তান । বিয়ের পর থেকে স্বামী রিফাত যৌতুকের জন্য হুরি জান্নাতকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। এনিয়ে কয়েকবার স্থানীয়ভাবে সালিশি বৈঠকও হয়েছে। কিন্তু তাদের চাহিদা মতো যৌতুক দিতে না পারায় আমার মেয়েরে ওপর নির্যাতন বন্ধ হয়নি তাদের।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে হুরে জান্নাতকে আবারও নিষ্টুরভাবে মারধর করে স্বামী রিফাত ও তার পরিবারের লোকজন। এতেও তারা ক্ষান্ত হয়নি। এক পর্যায়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে আমার মেয়েকে হত্যা করে। পরে লাশ ঘরে রেখে সকলেই পালিয়ে যায়।

নিহত গৃহবধূর স্বামী ও পরিবারের লোকজনের মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ আলী বলেন, খবর পেয়ে গৃহবধূ হুরে জান্নাতের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের ধরতে পুলিশি অভিযান অব্যহত আছে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.