চকরিয়াতে ব্যবসায়ী লতিফ হত্যাকান্ডের মামলা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় তরুণ ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে নিহত লতিফ উল্লাহর স্ত্রী বাদী হয়ে চকরিয়ায় থানায় এ হত্যা মামলা দায়ের করেন। থানায় দায়েরকৃত ওই মামলায় কারও নাম উল্লেখ না করে অজ্ঞাত আসামি দেখানো হয়েছে। হত্যার চারদিন অতিবাহিত হলেও এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডে জড়িত পুলিশ কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি।

জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হিসাব-নিকাশ করার সময় একদল দুর্বৃত্ত লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এসময় দুর্বৃত্তরা তার ব্যবসার নগদ টাকাও নিয়ে যায়। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পৌরশহরের ব্যবসায়ী নেতা আজিজুল হক বলেন, দিনদুপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় চকরিয়ায় ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে তিনি প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

নিহত ব্যবসায়ী লতিফ উল্লাহর বড় ভাই শরাফত উল্লাহ বলেন, আমরা এখনো অজানা শঙ্কার মধ্যে রয়েছি। বিগত চারদিন অতিবাহিত হলেও এ হত্যাকাণ্ডে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমার ভাইকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে। আশা করি স্বল্প সময়ের মধ্যে এই হত্যাকাণ্ডে যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.