কুরআনের সাথে বেয়াদবি করে কেউ টিকতে পারেনি

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,
নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী রামু উপজেলা কচ্ছপিয়া ইউনিয়নের নতুন তিতার পাড়া আদর্শ যুব সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আয়োজিত এক দিন ব্যাপী ১২ তম পবিত্র বিশাল সিরাতুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারী) বেলা ২ টায় গর্জনিয়া ফইজুল উলুম ফাজিল ডিগ্রী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ হযরত মওলানা মোঃ আইয়ুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলের প্রধান আলোচক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কুরাআন হযরত আল্লামা ড. তারেক মনোয়ার বলেন, সারা পৃথিবীতে অনেক ভাষা রয়েছে কিন্তু কুরআনের ভাষা সব দেশে এক। পবিত্র এ কুরআন রক্ষার মালিক আল্লাহ তাই কুরআনের সাথে যারা বেয়াদবি করে তারা কেউ টিকে থাকতে পারেনি। যুগে যুগে তারা ধ্বংস হয়ে গেছে। এজন্য কুরআন সুন্নাহ’র পথ অনুসরণ করে সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করার আহ্বান জানান।
এসময় তিনি ‘ইয়াবাসহ সকল মাদকদ্রব্য পরিহার করার কথা বলেন। না করলে পাগল হয়ে এসব এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। তিনি মাহফিলে হাজার হাজার উপস্থিত মুসলমান ভাইদেরকে আল্লাহ ও ইসলামের পথে ফিরে এসে সালাত কায়েম করার আহ্বান জানান। উক্ত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাইল নোমান। মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সাবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু’র পরিচালনায় অনুষ্ঠিত মাহফিল ধর্ম প্রাণ তাওহিদী জনতার জনসমুদ্রের পরিনত হয়। এতে বিশেষ মেহমান ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ, সদ্য সমাপ্ত কচ্ছপিয়া ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোঃ তৈয়ব উল্লাহ, মাওলানা মোস্তাক আহাম্মদ, মাওলানা আলী আকবর, ইউপি সদস্য মোঃ শাহজাহান শাকিল সিকদার, বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ শফিউল আলম,আবু তালেব, মোঃ জহিরুল আলম,মাহফিলের সদস্য নুরুল আলম,জামাল হোসেন, সাহাব উদ্দিন, জহির উদ্দিন কালু, আব্দুল আওয়াল বুলু, সাদ্দাম হোসেন প্রমূখ।
উক্ত মাহফিলস্থলে বয়ান, খুতবা ও নামাজের ইমামতি করেন মাহফিলের সভাপতি মাওলানা মুহাম্মদ আইয়ুব। মাহফিল শেষে মোনাজাতের মাধ্যমে সারা বিশ্ববাসীর জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন হযরত আল্লামা ড. তারেক মনোয়ার।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.