কক্সবাজারে অসহায়দের পাশে পরশ-নিখিল ব্রিগেড

কক্সবাজারে কেন্দ্রীয় যুবলীগ নেতা ইশতিয়াকের সহযোগিতায় অসহায়দের পাশে

মোঃ নেজাম উদ্দিন,

সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় যুবলীগ নেতা ইশতিয়াক আহমদ জয় অঅসহায় মানুষের পাশে দাড়াতে ব্যতিক্রম ধর্মী কাজ হাতে নিয়েছে। আর এরই ধারাবাহিকতায় কক্সবাজারে যাত্রা শুরু হলো পরশ-নিখিল ব্রিগেড নামের একটি প্লাটর্ফম। বৃহস্পতিবার সকালে দুই শতাধিক গরীব মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরনের মধ্যে দিয়ে এই ব্রিগেডের যাত্রা শুরু হয়। পর্যটন নগরীতে পরশ-নিখিল ব্রিগেডের উদ্যোগক্তা হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ইশতিয়াক আহমদ জয়।
ব্যক্তিগত উদ্যােগে এবং পরশ-নিখিল ব্রিগেডের পক্ষ থেকে করোনা ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া এবং কষ্টে থাকা দুই শতাধিক পরিবারের মাঝে সবজিগুলো বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে কক্সবাজার শহরের গোলদিঘীর পাড়ে এই সবজি বিতরনের উদ্বোধন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ। এসময় উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সদস্য ইশতিয়াক আহমদ জয় ও জেলা তাঁতীলীগের সভাপতি আরিফ উল মওলাসহ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা। পরশ-নিখিল বিগ্রেডের উদ্যােত্তা ইশতিয়াক আহমদ জয় জানান-মানুষের মাঝি এই মানবিক সহায়তায় অব্যাহত থাকবে৷

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.