ঐক্যবদ্ধ হয়ে চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে

এম.এ আজিজ রাসেল

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেছেন, কিছু অসাধু ব্যক্তি নিজেদের স্বার্থে তাদের মদদ দিচ্ছে। তাই সন্ত্রাসীদের বিরুদ্ধে শুধু ঐক্যবদ্ধ হলে হবে না। কৌশলে তাদের প্রতিহত করতে হবে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষই পুলিশের শক্তি। তাই চাঁদাবাজ, কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। পুলিশকে বিভ্রান্তি না করে সঠিক তথ্য দিন। এখানে নিয়মিত পুলিশ নিয়োজিত থাকবে। ইনশাল্লাহ সন্ত্রাসীদের অস্তিত্ব এই এলাকায় থাকবে না।

বৃহস্পতিবার (০৩) জুন বিকালে দক্ষিণ রুমালিয়ার ছড়ার সিকদার বাজারে শহর পুলিশ ফাঁড়ি আয়োজিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, ৮-১০ জন সন্ত্রাসীদের এই জনপদের হাজার হাজার মানুষ কখনো পরাজিত হতে পারে না। আপনারা পুলিশকে সহযোগিতা করুন। ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসীদের মোকাবেলা করতে হবে। সন্ত্রাসীদের অচিরেই আইনের আওতায় আনা হবে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মামুন আল ইসলাম, সদর মডেল থানার ওসি (অপারেশন) সেলিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ারুল ইসলাম, দৈনিক কক্সবাজার ৭১ এর সম্পাদক (ভারপ্রাপ্ত) রুহুল আমিন সিকদার, কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার, কাউন্সিলর ইয়াসমিন আক্তার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, শহর কমিউনিটি পুলিশিংয়ের সাবেক সভাপতি মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সেলিম ওয়াজেদ, সিকদার বাজার সমাজ কমিটির সভাপতি আবুল কাশেম সিকদার, শহীদ তানভীরের বড় ভাই মহসিন, দক্ষিণ রুমালিয়ার ছড়া (পূর্ব) সমাজ কমিটির সভাপতি আবদুল গফুর, চেয়ারম্যান ঘাটা সমাজ কমিটির সভাপতি সেলিম নেওয়াজ প্রমূখ।
সভা সঞ্চালনা করেন অটো বাইন কল্যাণ সোসাইটির সভাপতি রিয়াজ মোর্শেদ।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.