সিনিয়র স্টাফ নার্সের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সরকারি কর্মচারী হাসপাতালের

ওয়ান নিউজ ডেক্সঃ জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন সরকারি কর্মচারী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)।

গতকাল রোববার (২ মে) পিএসসির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন সরকারি কর্মচারী হাসপাতালের ‘সিনিয়র স্টাফ নার্স’ (বিজ্ঞপ্তির তারিখ: ২৭ জুলাই ২০১৯; বিজ্ঞপ্তি নম্বর-৭৩) পদের গত বছরের ১৪ নভেম্বর অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় ফল প্রকাশ করা হয়েছে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী ৫৪৬ জন প্রার্থীর মধ্যে ৩৩২ জন প্রার্থী সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন।

ক্লিক করুনঃ  বিস্তারিত দেখুন এখানে

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রকাশিত ফলাফলে যুক্তিসংগত কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। কোনো প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যেকোনো পর্যায়ে তাঁর প্রার্থিতা বাতিল করা হবে।

সরকারি কর্মচারী হাসপাতালের ‘সিনিয়র স্টাফ নার্স’(১০ম গ্রেড) পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের BPSC Form-5A(Applicant’s Copy) কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd থেকে ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় কাগজপত্র/তথ্যাদিসহ ২ সেট আবেদনপত্র ৬ থেকে ৮ মের মধ্যে (সাপ্তাহিক ছুটির দিনসহ) প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত পরিচালক (ইউনিট-১০), বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর সরাসরি অথবা প্রতিনিধির মাধ্যমে প্রেরণ করতে হবে। কাগজপত্র জমা দেওয়ার সময় প্রার্থীদের সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি আবশ্যিকভাবে অনুসরণ করতে হবে।

লিখিত পরীক্ষার স্থান, তারিখ, সময়সূচি ও পরীক্ষাসংক্রান্ত অন্যান্য বিস্তারিত তথ্যাবলি পরে জাতীয় দৈনিক পত্রিকা এবং কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। বাছাই পরীক্ষার ফলাফল কমিশনের কমিশনের ওয়েবসাইটে www.bpsc.gov.bd অথবা টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd এবং নোটিস বোর্ডে পাওয়া যাবে।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.