রাজশাহীতে ভ্রাম্যমান করোনা টেস্ট

খোকন, রাজশাহী:
রাজশাহীতে জনসাধারণের মাঝে ভ্রাম্যমান ফ্রি করোনা টেস্ট করা হয়েছে। রাজশাহী জেলা প্রশাসকের উদ্যেগে নগরীর বিভিন্ন পয়েন্টে পাঁচটি ক্যাম্পেইন ভ্রাম্যমান টেস্ট করছে। সকাল ১০ টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী সিভিল সার্জন অফিসের একটি টিম ফ্রি করোনা টেস্ট কার্যক্রম শুরু করে। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী সিভিল সার্জন কাউয়ুম তালুকদারসহ স্বাস্থকর্মীরা। এ সময় নগরীর পাঁচটি পয়েন্টে মোট এক হাজার ২০০ টি ফ্রি টেস্ট করা হবে।
এ সময় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আমরা ফ্রি ক্যাম্পেইন করছি এতে জানতে পারবো নতুন করে রাজশাহীতে ভেরিয়েন্ট কতটুকু আছে! সারা বাংলাদেশ রাজশাহীকে নিয়ে আতঙ্কিত। রাজশাহী নগরীর পাঁচটি পয়েন্টে টেস্ট করা হচ্ছে, সকলকে আহবান করছি টেস্ট করার জন্য। আজ টেস্টের বেশিরভাগ নেগেটিভ এসেছে। আমরা আশাবাদী জনগণ স্বাস্থ্যবিধি মানলে আমরা করোনা প্রতিরোধ করেত পারবো।
সিভিল সার্জন কাউয়ুম তালুকদার বলেছেন, আমাদের পাঁচটি টিম নগরীর বিভিন্ন পয়েন্টে করোনার টেস্ট করছে। সকল পয়েন্টে মোট এক হাজার ২০০ টেস্ট করা যাবে। রাজশাহীতে কি পরেমাণ সংক্রামণ আছে সেটাই দেখাতে এই কার্যক্রম করছি। সাধারণ মানুষের মাঝে সংক্রামণ কতটা ছড়িয়ে গেছে তার বিষয়ে আমরা ধারণা পাবো।
এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে মূলত জনসাধারণের মাঝে এই করোনা টেস্ট করে তার রির্পোট দেখার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে রাজশাহীর লকডাউনের বিষয়ে।

 

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.