মেলায় লটারী না দেয়ার দাবিতে নবাগত এসপিকে জাসদের স্মারকলিপি

প্রেস বিজ্ঞপ্তি: 

কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলার নাম ভাঙ্গিয়ে নবাগত পুলিশ প্রশাসনকে বিভ্রান্ত করে আবারও গেলো বছরের আদলে দৈনিক র‌্যাফ্রেল ড্র এর ঘোষনা দিয়ে অবৈধ লটারীর টিকেট বিক্রয় বাণিজ্য যেন কোন অবস্থাতেই আরম্ভ করতে দেওয়া না হয়, সেই দাবী জানিয়ে কক্সবাজার জেলা জাসদ ও কক্সবাজার সোসাইটির নেতৃবৃন্দরা।

৯ই জানুয়ারী ২০১৭ইং তারিখ বেলা ১১ঘটিকায় কক্সবাজারের নবাগত পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করে এ দাবীতে আবারও একটি স্মারকলিপি প্রদান করেছেন।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার সোসাইটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিন, কক্সবাজার জেলা জাসদের যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসেন মাসু, জাসদ নেতা নূর আহমদ, পরিতোষ বড়–য়া, বিপ্লব বড়–য়া, আব্দুর রশিদ, আবু তৈয়ব, শ্রমিক জোটের সদস্য সচিব প্রদীপ দাশ, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার আহ্বায়ক আব্দুর রহমান সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নবাগত পুলিশ সুপার জাসদ নেতৃবৃন্দের প্রদত্ত স্মারক লিপির প্রসঙ্গে অত্যন্ত ইতিবাচক আলাপ আলোচনান্তে জাসদ নেতৃবৃন্দকে আশ্বস্থ্য করে বলেন, এই জেলায় উনার কর্মকালীন সময় কোন অবস্থাতেই গরীব ও খেটে খাওয়া অসহায় মানুষের পকেট থেকে অনৈতিক ভাবে দৈনিক লটারীর টিকেট বিক্রয়ের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার প্রক্রিয়ার সাথে উনি কোন অবস্থাতেই একমত পোষণ করবেন না, তিনি আরও বলেন যে, তার মেয়াদকালে তিনি কোন ধরণের অনৈতিক ও অবৈধ কর্মকান্ড ও বরদাস্থ করবেন না।

উপস্থিত জাসদ নেতৃবৃন্দ তার এই ধরণের সাহসী সিদ্ধান্ত ও বক্তব্যের জন্য কক্সবাজার জেলা জাসদের পক্ষ থেকে তাকে আবারও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং জেলা জাসদ পুলিশ সুপার কার্যালয়ের গৃহীত সকল ইতিবাচক কর্মকান্ডের প্রতি অতীতের ন্যায় অব্যাহত সমর্থন জানাবেন বলে ও ঘোষনা করেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.