নাইক্ষ্যংছড়িতে করোনাভাইরাস সম্পর্কিত সচেতনতা সভা করেছে বাপা

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে করোনাভাইরাস সম্পর্কিত সচেতনতা সভা করেছে বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বুধবার (২জুন) সকাল ১১ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- বাপা’র নাইক্ষ্যংছড়ি শাখার নেতৃবৃন্দ যে উদ্যোগ নিয়েছে সেটি অবশ্যই প্রশংসার দাবিদার। পরিবেশ রক্ষায় এ কমিটির নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করেন ইউএনও।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দীন খালেদের সঞ্চালনায় অনুষ্ঠানে
বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ( ভূমি) মো আশরাফুল হক, (বাপা)র কক্সবাজার জেলা সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, দপ্তর সম্পাদক জে ধর, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, একটি বাড়ি একটি খামার উপজেলা ব্যবস্থাপক মহিউদ্দীন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবেদীন টুক্কু, মোঃ ইউনুছ, আবদুর রশিদ, মোঃ তৈয়ব উল্লাহ,নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, নাইক্ষ্যংছড়ি সরকারি চাকুরীজীবি সমন্বয় পরিষদের সভাপতি আবুল কালাম, দোছড়ি ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রেহেনা আক্তার, জায়তুন্নাহার, ছেলাঅং চাক, ছাত্রলীগ নেতা মুমিনুল আলম মুমু প্রমূখ।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.