সিরাজুল ইসলাম চৌধুরীকে সিপিপির পক্ষ থেকে সংবর্ধনা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া উপজেলায়
তৃতীয় ধাপে অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদে তৃতীয় বারের মতো সিরাজুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চকরিয়া উপজেলা সিপিপির পক্ষথেকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার (৫ জানুয়ারী) বিকেলে চকরিয়া উপজেলা সি পি পির কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা টিম লিডার সিরাজুল ইসলাম চৌধুরীকে এ সংবর্ধনা দেয়া হয়।

সি পি পি চকরিয়া উপজেলার টিম লিডার আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী তৃতীয় বারের ন্যায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে উপজেলা সি পি পির কার্যালয়ে আসলে সিপিপির পক্ষথেকে তাকে ফুলেল সংবর্ধনা দেন উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

এসময় সিপিপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, চিরিংগা ইউনিয়নের সিপিপি টিম লিডার নুর মোহাম্মদ পটু, সাহারবিল ইউনিয়নের টিম লিডার দলিলুর রহমান, কোনাখালী টিম লিডার জাফর আলম ছিদ্দিকী, বিএমচরের টিম লিডার সরওয়ার আলম, পূর্ব বড় ভেওলার টিম লিডার ফজল কাদের, ডেমুশিয়ার টিম লিডার মাস্টার আবদুল জব্বার, ডুলাহাজারা টিম লিডার বাবরসহ ১১ টি ইউনিয়নের টিম লিডার, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, পশ্চিম বড় ভেওলা ৮নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য মোজাম্মেল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন ও বিভিন্ন ইউনিয়নের সিপিপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি উপজেলা সিপিপি’র টিম লিডার ও নব-নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী তার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে তৃতীয় বারের ন্যায় চেয়ারম্যান নির্বাচিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি ১১টি ইউনিয়নের সিপিপি টিম লিডারসহ সকলবৃন্দকে তাকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধিত করার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.