পোকখালী থেকে রেমিট্যান্স যোদ্ধাকে অপহরণের অভিযোগ

শেফাইল উদ্দিনঃ

কক্সবাজার ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন থেকে এক রেমিট্যান্স যোদ্ধাকে অপহরণের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (১১জানুয়ারী) সন্ধ্যায় ইউনিয়নের পুর্ব নাইক্ষ্যংদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
অপহৃত রেমিট্যান্স যোদ্ধা মোহাম্মদ আলম প্রকাশ আলম বর্নিত এলাকার মৃত ফজলে করিমের ছেলে ।সে দীর্ঘ প্রায় ২০ বছর সৌদি আরবে ছিল।
ঘটনার বিবরণে জানা যায়, মোহাম্মদ আলম পোকখালী নাইক্ষ্যংদিয়া এলাকার নিজ গ্রামের মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে বের হয়ে বাড়ি ফেরার পথে উৎপেতে থাকা ১০/১২ জনের একটি চক্র তাকে গাড়ি যোগে অপহরণ করে নিয়ে যায়। স্থানীয়রা অপহরণ চক্রের লোকজনকে চিনতে পেরেছেন বলে জানান। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজ নিচ্ছেন এবং ঈদগাঁও থানায় এ বিষয়ে অভিযোগ করা হয়েছে বলে জানান। এ ব্যাপারে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিমের সাথে যোগাযোগ করে ফোনে সংযোগ না পাওয়ায় এস আই শামীমের সাথে কথা হলে জানান এ ধরনের একটা অভিযোগ পাওয়া গেছে এটা টাকার লেনদেনের বিষয়ে ঘটতে পারে বলে ধারণা করছেন।
এদিকে অপহৃত ব্যক্তির পরিবারের লোকজন উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছে । তাকে অপহরণ চক্রের হাত থেকে উদ্ধার করতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.