নাইক্ষ্যংছড়িতে খামারী ও মাঠ দিবস পালিত

বিশেষ প্রতিবেদকঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন শীর্ষক খামারী মাঠ দিবস পালিত হয়েছে। শনিবার (৫জুন) সকাল ১১ টায় নাইক্ষ্যংছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এ মাঠ দিবস। এ মাঠ দিবসে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএলআরআই’র নির্বাহী চেয়ারম্যান ড.শেখ মোঃ বখতিয়ার। বিএলআরআই’র মহাপরিচালক ড.আবদুল জলিল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের উপসচিব ড. অমিতাভ চক্রবর্তী,উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি,বান্দরবান জেলা পরিষদ সদেস্য ক্যনে ওয়ান চাক প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন বৈজ্ঞানিক কর্মকর্তা এরশাদুজ্জামান ।
নাইক্ষ্যংছড়িস্থ বাংলাদেশ প্রানী সম্পদ মন্ত্রণালয়ের অধীন প্রানীসম্পদ গভেষণা ইনস্টিটিউটের আঞ্চলিক কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা ও সাইট ইনচার্জ মোঃ শামীম হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এ অনুষ্ঠানে খামারী অংশ নেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.