দৈনিক কক্সবাজার’র বর্ষপূতিতে সাংবাদিক সংসদের শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি

৩১ বর্ষে পর্দাপন করেছে জেলার সর্বপ্রথম পত্রিকা দৈনিক কক্সবাজার। বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকাটির পরিচালনা সম্পাদক ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলামের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন সাংবাদিক সংসদ কক্সবাজারের নেতৃবৃন্দ।

শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেল, ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ছৈয়দ আলমের নেতৃত্বে এই ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ—সভাপতি বলরাম দাশ অনুপম, সাংগঠনিক সম্পাদক শহিদুল করিম শহিদ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস্, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, সদস্য ইয়াসির আরাফাত, সাইদুল ইসলাম প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম বলেন, দৈনিক কক্সবাজার জেলাবাসির আশা—আকাঙ্খার প্রতীক হয়ে সংবাদ পরিবেশন করে যাচ্ছে। ভবিষ্যতেও যাতে এই ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়নে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.