ঘুমধুমের রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শন করলেন তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের অঙ্গ প্রতিষ্ঠান ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শন করেছেন তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলেইমান সয়লো।শনিবার ৮জানুয়ারী দুপুর ১ টারদিকে তুরস্কের মন্ত্রী সয়লো’র নেতৃত্বে প্রতিনিধি দলের ২০ সদস্য সাথে ছিলেন।এসময় তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলেইমান সয়লো’কে পুষ্পিত শুভেচ্ছা জানান,ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেনের প্রকল্প ব্যবস্থাপক মোঃ মশহুর উর রহমান লিটন ও রেডিয়েন্ট বনায়ন প্রকল্পের কর্মকর্তারা।

এসময় সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন, কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান,রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্বে নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন’র অধিনায়ক পুলিশ সুপার মোঃ শিহাব কায়সার খান,১৪ এপিবিএন’র অধিনায়ক পুলিশ সুপার মোঃ নাইমুল হক ও ১৬ এপিবিএন’র অধিনায়ক পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, ৮ এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ, উখিয়া থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ, নাইক্ষ্যংছড়ি থানার (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন,ঢাকার তুর্কি দূতাবাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.