নুরুল হুদাকে এমপি কমলের অভিনন্দন

কক্সবাজারের শ্রেষ্ট সন্তান, জাতিসত্তার কবি

সংবাদ বিজ্ঞপ্তি,

দেশের অন্যতম পর্যটন শহর কক্সবাজার তথা দরিয়ানগরের গর্বিত সন্তান, প্রথিতযশা ও জাতিসত্তার কবি, ঔপন্যাসিক, সাহিত্যিক, কথাশিল্পী ও হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ, মুহম্মদ নূরুল হুদাকে বাংলা একাডেমির মহাপরিচালক মনোনীত করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে কবি নুরুল হুদাকে অভিনন্দন জানিয়েছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।

এক অভিনন্দন বার্তায় কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, জাতিসত্তার কবি নুরুল হুদা কক্সবাজারের একজন শ্রেষ্ট সন্তান, তিনি দেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও জাতিসত্তা বিকাশে অনন্য অবদান রেখে যাচ্ছেন। তিনি একুশে পদকপ্রাপ্ত, জাতীয় বক্তিত্ব কবি মুহম্মদ নুরুল হুদার সুস্থতা, দীর্ঘায়ু এবং সার্বিক সফলতা কামনা করেছেন।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.