নাইক্ষ্যংছড়িতে কর্মহীন মানুষের পাশে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশন

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি থেকেঃ

পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি ও লামা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন মানুষের ঘরে ঘরে জরুরী ত্রাণ বিতরণ করেছেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

সুপার পেট্রোকেমিক্যাল লিমিটেডের অর্থায়নে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের বাস্তবায়নে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকালে নাইক্ষ্যংছড়ির বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার মাঠে ও বিকেলে লামার ফাঁসিয়াখালী লাইল্ল্যার মার ঘাটা জামে মসজিদ মাঠে সংলিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে অসহায় কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার সভাপতি সাংবাদিক আবদুর রশিদের পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলম কোম্পানির সুযোগ্য সন্তান এ.এম.এন তারেক, বাইশারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার,বা ইশারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার সুপার মাওলানা বরকত উল্লাহ মাসুম, বাংলাদেশ পরিবেশ আনদোলনের নাইক্ষ্যংছড়ি উপজেলা কমিটির বনও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান সরওয়ার, আওয়ামী লীগ নেতা মংলা মার্মা প্রমূখ।

এসময় মুঠোফোনে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দীন বলেন, দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুর থেকে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশন পক্ষ থেকে ধর্ম, বর্ণ, নির্বিশেষে পার্বত্য এলাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে লাকডাউনে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রি, করোনা রোগীদের জন্য অক্সিজেন সরবরাহ, করোনা ভাইরাসরোধে বিভিন্ন স্বাস্থ্য সামগ্রি বিতরণ করে যাচ্ছে এবং এতিম অসহায় হত দরিদ্র দুস্থ মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হবে। আগামীতে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে আমাদের কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্র রিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য বা বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরনের আপত্তিকর মন্তব্য বা বক্তব্য সংশোধনের ক্ষমতা রাখেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.