ব্রিটনি স্পিয়ার্সের মৃত্যু!

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স (৩৫) মারা গেছেন। খরবটি সত্যি নয়, পুরোটাই খাঁটি গুজব। আর এমন গুজবই ছড়ানো হয়েছে বিখ্যাত সনি মিউজিকের টুইটার অ্যাকাউন্ট থেকে।
সোমবার সনি কর্পোরেশনের অধীন সনি মিউজিকের টুইটার অ্যাকাউন্টটি হ্যাকড হয়ে যায়। এরপরই অ্যাকাউন্টটি থেকে এমন ভুয়া বার্তা ছড়িয়ে দেয়া হয়।
পরে অবশ্য অ্যাকাউন্টটি উদ্ধারের পাশাপাশি ব্রিটনি স্পিয়ার্স ও তার ভক্তদের কাছে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ার ঘটনায় ক্ষমা প্রার্থনা করে সনি মিউজিক কর্তৃপক্ষ।
এদিকে ব্রিটনির ম্যানেজার অ্যাডাম লেবার সিএনএনকে জানান, আন্তর্জাতিক সুপারস্টার ও গ্রেমি অ্যাওয়ার্ড বিজয়ী ব্রিটনি স্পিয়ার্স সম্পূর্ণ সুস্থ আছেন।
সনি মিউজিকের ওই টুইট বার্তায় বলা হয়, ‌‘[email protected]��’ বা শান্তিতে ঘুমাও ব্রিটনি অথবা ‘আরআইপি ব্রিটনি ১৯৮১-২০১৬’। এ পোস্টের সঙ্গে কান্নারত ইমোজিও ব্যবহার করা হয়।
এই ভুয়া টুইটের পেছনে নিজেদের হাত রয়েছে বলে দাবি করেছে হ্যাকিং দল আওয়ারমাইন। সম্প্রতি এই দলের সাইবার আক্রমণের শিকার হয় ভিডিও স্ট্রিমিং সাইট নেটফ্লিক্স ইউএস ও কমিক নির্মাতা প্রতিষ্ঠান মারভেল এন্টারটেইনমেন্ট-এর টুইটার অ্যাকাউন্ট।
এর আগে ২০১৪ সালে সনি কর্পোরেশনের অন্য একটি প্রতিষ্ঠান সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট এক ভয়াবহ সাইবার হামলার শিকার হয়।

Comments are closed.