ইসলাম কখনও মানুষ হত্যার কথা বলে না-ঝিনাইদহে সন্ত্রাস নাশকতা মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ডিআইজি দিদার আহম্মদ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ বলেছেন, ইসলাম কখনও মানুষ হত্যার কথা বলে না। ইসলাম সন্ত্রাস, নাশকতা, মাদক ও জঙ্গিবাদে বিশ্বাসী নয়। তাই যারা ইসলামের অপব্যাখ্যা করে দেশে সন্ত্রাসবাদ প্রতিষ্ঠা করতে চাই, ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে। মাদককে না বলতে হবে। নাশকতা ও জঙ্গিবাদকে নির্মূল করতে হবে।

 

শুক্রবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের মধুপুর মাধ্যমিক মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সন্ত্রাস নাশকতা মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, এদেশ শান্তির দেশ। এদেশে কেউ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত হয়ে দেশে অশান্তি সৃষ্টি করবেন না। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে খ্যাত। দেশকে আরও সামনের দিকে একধাপ এগিয়ে নিতে সকলকে কাজ করতে হবে।

 

ডিআইজি বলেন, বর্তমান ও ভবিষ্যত প্রজন্মের সামনে একটি সুস্থ সমাজ তুলে ধরতে হলে মাদক, সন্ত্রাস, নির্মূল করতে হবে। এজন্য প্রয়োজন সকলের সহযোগীতা। জেলা কমিউনিটি পুলিশ আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা  ও মাদক বিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মিজানুর রহমান। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও প্রেসক্লাব সভাপতি এম রায়হান।

 

এ সমাবেশে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে শিক্ষক-শিক্ষার্থী, অভিবাবক, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়। অনুষ্ঠানের শেষে উপস্থিত ব্যক্তি বর্গ জঙ্গিবাদ, নাশকতা, মাদক ও  সন্ত্রাসকে না বলে অঙ্গিকার বদ্ধ হয়।

Comments are closed.