টেকনাফে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে টেকনাফ সদর শাখা।
মঙ্গলবার (২৭ অক্টোবর) টেকনাফ সদর ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ রফিকের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুস সমদের পরিচালনায় বিপুল উৎসাহ উদ্দিপনার মাধ্যমে গৌরবের দিনটিকে স্মরণ করা হয়।
যুবদল এর ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর ঐতিহাসিক দিবসে টেকনাফ সদর পর্যটন স্পটে বনভোজন অনুষ্ঠিত হয়। এদিন কেক কাটেন দলের নেতাকর্মীরা।
প্রতিষ্ঠবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি টেকনাফ উপজেলা যুবদলের সভাপতি মোাম্মদ কাইয়ুম।
বক্তব্য রাখেন টেকনাফ সদর যুবদলের সিঃ যুগ্ম-আহবায়ক শামশুল আলম, সোলেমান, যুগ্ম-আহবায়ক মোঃ তৈয়ুব, ফরিদ, নুর হোসেন, ৪নং ওয়ার্ড সভাপতি মোঃ রফিক,সম্পাদক জসিম, ২নং ওয়ার্ড সভাপতি মোঃ ইসমাইল, সম্পাদক ফারুক, ৩নং ওয়ার্ড সভাপতি মোঃ কামাল, সম্পাদক জাহেদ, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ সালামসহ নেতৃবৃন্দ।
প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
প্রধান অতিথি উপজেলা যুবদলের সভাপতি বলেন সর্বগ্রাসী ইয়াবা থেকে যুবসমাজকে বাঁচাতে টেকনাফের যুবদলকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। টেকনাফবাসীকে কলঙ্খমুক্ত করতে হলে সীমান্তের ইয়াবা গডফাদারদের বিচরণ লাগাম টেনে ধরতে হবে সরকারকে।
সিনহা ট্রাজেডির পর আবারো সীমান্ত শহর টেকনাফ ইয়াবা কারবারীদের অবয়রণ্যে পরিণত হয়েছে। অবলম্বে মাদকের বিরুদ্ধ সত্যিকারের অভিযান চালাতে না পারলে দেশ গভীর সংকটে পড়ে যাবে। এমনেই এক যুগ গণতন্ত্রহীন রাষ্ট্র অকেজো হয়ে যাচ্ছে।

Comments are closed.