অরুণোদয় স্কুল সময় উপযোগি ও ডিসির মানবিক গুনের বহিঃপ্রকাশ

রাসেদুল ইসলাম মাহমুদ:
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আনিছুর রহমান মিঞা বলেছেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য এ ধরনের একটি উদ্যোগ খুবই সময় উপযোগি। কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্যোগ এ “অরুণোদয়” তা বাস্তবায়ন অনেক খানি এগিয়ে গেছে। বিষয়টিতে প্রতিষ্ঠাতার তথা কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এর মানবিক গুনের বহিঃপ্রকাশও ঘটেছে। নিয়মিত বৃত্তের বীহার চেয়ে প্রতিটি প্রগতিশীল মানুষের তথা সরকারি কর্মচারীর উচিৎ এ ধরনের সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কিছু করা

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় কক্সবাজার শহরের শহীদ স্মরণীতে হিলটপ সার্কিট হাউস ও হিলডাউন সার্কিট হাউস এর মাঝখানে স্থাপিত অরুণোদয় স্কুল পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আনিছুর রহমান মিঞা অরুণোদয় স্কুল এ পৌঁছালে স্কুলের প্রতিষ্ঠাতা জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন ও প্রধান শিক্ষক সহ সংশ্লিষ্টরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

অরুণোদয় স্কুল এর প্রতিষ্ঠাতা ও কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ সময় স্কুলের বহুমুখী কার্যক্রম অতিরিক্ত সচিবকে ঘুরে ফিরে দেখান।

অতিরিক্ত সচিব মোঃ আনিছুর রহমান মিঞা স্কুলের সার্বিক কার্যক্রম দেখে ভূয়সী প্রশংসা করেন এবং স্কুলটির আরো সমৃদ্ধিতে তাঁর পক্ষ থেকে সম্ভব সব ধরণের সহায়তার আশ্বাস দেন।

অতিরিক্ত সচিব আরো বলেন,আমি এ প্রতিষ্ঠানটির পূর্ণ সফলতা কামনা করছি, সাথে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনকে এমন মানবিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠার জন্য আন্তরিক শুভেচ্ছা জানান।

পরে তিনি স্কুলের পরিদর্শন বহিতে তাঁর মন্তব্য লিপিবদ্ধ করেন।

এসময় অন্যান্যের মধ্যে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, অভিবাকসহ সংশ্লিষ্ঠগণ উপস্থিত ছিলেন।

Comments are closed.