`আইভীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ`

ওয়ান নিউজঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দল সমর্থিত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নিরঙ্কুশ জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এমনটাই জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘আমার বিশ্বাস আজকের সিটি করপোরেশন নির্বাচনে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ হবে এবং ভোটের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন।’

তিনি বলেন, বিএনপির প্রার্থীকে জনগণ কী কারণে ভোট দেবে। তিনি কী যোগ্যতা, দক্ষতা ও সাহসের প্রমাণ রেখেছেন উল্লেখ করে হানিফ বলেন, ‘আমাদের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তিনি মেয়র থাকাকালীন তার যোগ্যতা, দক্ষতা ও সাহসিকতার প্রমাণ রেখেছেন। সবকিছু মিলিয়ে তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনগণের কাছে ইতোমধ্যে আস্থার প্রতীকে পরিণত হয়েছেন। পাশাপাশি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে দেশে উন্নয়নের সফলতা রয়েছে। তিনি দেশের উন্নয়নের মাধ্যমে মানুষের মধ্যে আশার আলো দেখিয়েছেন।’

উৎসমুখর পরিবেশে ভোট গ্রহণের জন্য ভোটার এবং সংশ্লিষ্ট সকলকেও ধন্যবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, ইঞ্জি. আব্দুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, দেলোয়ার হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আনোয়ার হোসেন, আমিরুল আলম মিলন প্রমুখ।

Comments are closed.