রংপুর জেলা ছাত্রলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি

ওয়ান নিউজ ডেক্সঃ সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় জরুরি সিদ্ধান্ত মোতাবেক রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মেহেদী হাসান সিদ্দিকী রনিকে দল থেকে অব্যাহতি দেয়া হলো। একইসঙ্গে, রংপুর জেলা শাখার সহ-সভাপতি সুমন সরকারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

এর আগে, গেল সেপ্টেম্বর মাসে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন এক স্কুল শিক্ষিকা।

সে সময় ভুক্তভোগী স্কুল শিক্ষিকার দাবি করেন, প্রথমে প্রেমের সম্পর্ক পরে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন রনি। ২০১৯ সালে নীলফামারীতে ভুয়া কাজী দিয়ে বিয়েও পড়ান। পরে স্ত্রীর মর্যাদা চাইলে রনি হুমকি দিচ্ছেন অভিযোগ করেন স্কুল শিক্ষিকা।

মামলার পর, রনি দাবি করেন তার সঙ্গে আমার ভালো সম্পর্ক ছিলো, তবে সে আমার বউ না।’ রাজনৈতিকভাবে হেয় করতেই একটি পক্ষ পরিকল্পিতভাবে তাকে হেনস্তা করছে বলেও দাবি রনির।

Comments are closed.