সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নানের প্রতি শেষ শ্রদ্ধা বিএনপির

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নানের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছে দলটি। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

আবদুল মান্নানের জামাতা ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম সবার কাছে প্রয়াত এই নেতার রুহের মাগফেরাত কামনা করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তুলে ধরেন আবদুল মান্নানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন।

বর্তমান সময়ে এমন জ্যেষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যু দল ও দেশের জন্য বড় ক্ষতি বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

শ্রদ্ধা নিবেদন পর্বের আগে নয়াপল্টনে কার্যালয়ের সামনে তার প্রথম জানাজা হয়। এতে মহাসচিব ছাড়াও ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, হাবিব উন নবী খান সোহেল, নাসির উদ্দিন অসীম, মীর সরাফত আলী সপু, কায়সার কামাল, আবদুস সালাম আজাদ, রফিক শিকদার, ইশরাক হোসেন, খন্দকার আবু আশফাক, শ্রমিক দলের আনোয়ার হোসেইন, ছাত্রদলের ফজলুর রহমান খোকনসহ নেতাকর্মী অংশ নেন।

মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে মারা যান বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নান।

১৯৯১ সালে খালেদা জিয়া সরকারের বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী ছিলেন আবদুল মান্নান। ঢাকা-২ আসনে (নবাবগঞ্জ-দোহার) ১৯৯১ সালে থেকে চার বার ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির সংসদ নির্বাচিত হন তিনি।

Comments are closed.