বেশির ভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত: মাশরাফি

 

ওয়ান নিউজ ডেক্সঃ
জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, বেশির ভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে চলেছেন, তারাই দেশপ্রেমিক। তাদের স্যালুট জানাই।
বিজ্ঞাপন

রোববার (২ আগস্ট) বেলা ১১টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ শীর্ষক এক প্রশ্নোত্তর পর্বে তিনি এসব কথা বলেন। এসময় সমাজ উন্নয়ন, দুর্নীতি বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফি।

মাশরাফি আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার-আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুই হাত বাড়িয়ে তাঁর উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।’
বেশির ভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত: মাশরাফি

ব্যতিক্রমী এই আয়োজনে জেলার বিভিন্ন শ্রেণি-পেশার ৪০ জন প্রশ্ন করেন। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফি। প্রায় তিন ঘণ্টা ধরে চলে অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রনেতা কাজী আরিফুর রহমান। অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন মাশরাফি নিজেই।

প্রশ্নোত্তর পর্বে লোকজন তাদের সমস্যা, অভিযোগ, সুশাসন ও এলাকার উন্নয়নের জন্য করণীয় বিষয়ে সংসদ সদস্যদের সঙ্গে মুক্ত আলোচনায় অংশ নেয়। এতে কৃষক, শ্রমিক, দিনমজুর, ভ্যানচালক, নরসুন্দর, জেলে, চায়ের দোকানদার, কাঁচামাল ব্যবসায়ী, ইমাম, পুরোহিত, শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, সংবাদকর্মী, সাংস্কৃতিক কর্মী, এনজিও কর্মী, সমাজকর্মী, অ্যাডভোকেটসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

সারাবাংলা

Comments are closed.