রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি

ওয়ান নিউজঃ নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে বসেছে সংসদে বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) নেতারা।  মঙ্গলবার বিকেল ৩টার দিকে বঙ্গভবনের দরবার দলে শুরু হওয়া সংলাপে দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন।

জাপার প্রতিনিধি দলের অপর সদস্যরা হলেন- সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন বাবলু, আবদুস সাত্তার, সৈয়দ আবু হোসেন, নূরে হাসনা লিলি, সালমা ইসলাম, এস এম ফয়সাল চিশতী প্রমুখ।

জানা যায়, জাতীয় পার্টি এর আগে নির্বাচন কমিশন গঠন নিয়ে যে প্রস্তাব দিয়েছিল, সেটি আরও কিছু সংযোজন-বিয়োজন করে লিখিত আকারে রাষ্ট্রপতির কাছে দেওয়া হবে।

নির্বাচন কমিশন গঠন নিয়ে গত রোববার থেকে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। প্রথম দিন বিএনপির সঙ্গে সংলাপ করেন রাষ্ট্রপতি। দ্বিতীয় দল হিসেবে আজ বিকেল তিনটায় সংলাপে বসেছে এইচ এম এরশাদের জাতীয় পার্টি। আগামী কাল বুধবার এলডিপি ও কৃষক শ্রমিক জনতা লীগকে সংলাপে ডাকা হয়েছে।

Comments are closed.