প্রধানমন্ত্রী গোপালগঞ্জ যাচ্ছেন বৃহস্পতিবার

ওয়ান নিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সফরে বৃহস্পতিবার গোপালগঞ্জে আসছেন। সকাল ১১টায় রোভার স্কাউটদের সর্ববৃহৎ সমাবেশ ‘জাতীয় রোভার মুট’- এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তিনি। গোপালগঞ্জ জেলা সদরের মানিকদাহ হাউজিং এলাকায় রোভার স্কাউটদের এ সমাবেশ অনুষ্ঠিত হবে। রোভার মুটের অনুষ্ঠানকে বর্ণিল করে তুলতে রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন, পতাকা দিয়ে সাজানো হয়েছে সমাবেশস্থল। রয়েছে আরো নানা আয়োজনের ব্যবস্থা। তৈরি করা হয়েছে বড় মঞ্চ। এ ছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান করার জন্য আলাদাভাবে মঞ্চ নির্মাণ করা হয়েছে। সবকিছু ঠিকঠাক রয়েছে কিনা তার জন্য একাধিকবার চলছে অনুশীলন।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এসএম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে।

তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারযোগে ঢাকা থেকে গোপালগঞ্জ সদরের উদ্দেশে যাত্রা করবেন। তিনি সকাল ১০টা ৫০ মিনিটে মানিকদাহ হাউজিংয়ের উদ্দেশে সড়কপথে রওনা হবেন। সেখানে একাদশ জাতীয় রোভার মুটের বিভিন্ন অনুষ্ঠানে তিনি অংশ নেবেন। দুপুর ১২টা ২০ মিনিটে তিনি সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সেখানে পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। ওই দিন তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন। পরদিন শুক্রবার দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে জেলা সদর ও টুঙ্গিপাড়ায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Comments are closed.