টেকনাফে সাংবাদিক হামলার আরো দুই আসামি গ্রেপ্তার

টেকনাফে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আরো দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে আবদুল শুক্কুর (৩৫) ও একই এলাকার মমতাজ মিয়ার ছেলে মোহাম্মদ ইসমাইল (৩৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মজিদ জানান, টেকনাফ সাংবাদিকের ওপর হামলার ঘটনার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। সর্বশেষ মঙ্গলবার সাংবাদিক হামলা মামলার এজাহারভুক্ত আসামি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশের (এসআই) কাজি আবদুল মালেকের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে পালানোর চেষ্টাকালে ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরের দিকে কক্সবাজার কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা। এর আগে এ মামলার আরও পাচঁ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরে শুক্রবার (১৩ মে) বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় পেশাগত দায়িত্বপালনকালে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ওরফে ভূট্টোর নেতৃত্বে ৬ সাংবাদিককে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এসময় সাংবাদিকদের ক্যামেরা ও ল্যাপটপ লুট করা হয়। এ ঘটনায় আহত সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু বাদি হয়ে (১৫ মে) রোববার রাতে ১৯ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

Comments are closed.