কক্সবাজারে শহরে ইয়াবাসহ এক ব্যক্তি আটক

জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার

কক্সবাজার শহরের কলাতলীতে অভিযান চালিয়ে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবা ও ৬ লাখ টাকাসহ আরিফুল হক (৩৩) নামে ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬ টায় কলাতলী হোটেল মোটেল জোনের পারসিম হোটেলের ৬০২কক্ষ থেকে তাকে আটক করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক দীপক কুমার সিংহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পারসিম হোটেলের ৬তলার পশ্চিম পাশের ৬০২ কক্ষে অভিযান চালিয়ে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবা ও ৬ লাখ টাকা ইয়াবা ওই ব্যক্তিকে আটক করা হয়।
তিনি জানান, আটক ব্যক্তি তার পরিচয় নিয়ে বিভ্রান্ত করছে। আটক ব্যক্তি একেক বার একেক নাম বলছে। তার জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়নি। তার পিতার নাম ছৈয়দুল হক। প্রথম বলেছে তার বাড়ি বার নাটোর। পরে আলমডাঙা বলে দাবী করছে।
সদর মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে; সে ইয়াবা সংগ্রহ করতেই কক্সবাজারে এসেছিল। হোটেল কর্তৃপক্ষের বরাদ দিয়ে তিনি জানান, সকাল ৯টায় স্ত্রী পরিচয়ে একজন নারীসহ হোটেলে কক্ষ ভাড়া নিয়েছিল সে। পরে দুপুরের দিকে হোটেল থেকে বের হয়ে যাওয়ার পর ওই নারী আর হোটেলে ফিরেনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হবে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা করা হবে।

অভিযান চলাকালে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম মোহাম্মদ রুহুল কুদ্দুস, এস আই আবুল কালাম, এস আই রাজিব কান্তি নাথ, এস আই মানস বড়ুয়া, এস আই ওমর ফারুক ও উপস্থিত ছিলেন।

Comments are closed.