শীর্ষ সন্ত্রাসী শফি অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ কক্সবাজার শহরতলীর লিংকরোড় সংলগ্ন কলেজগেইট চান্দের পাড়া এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী মো. শফিকে একটি এলজিসহ গ্রেফতার করেছে পুলিশ। বোরবার দিবাগত রাত ৩টার দিকে কক্সবাজার সদর মডেল থানার অপারেশ অফিসার আবদুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ মেডিকেল কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। সন্ত্রাসী শফি ওই এলাকার মৃত মো. শাহ’র পুত্র।
কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কুতুব উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী শফিকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি বন্দুক উদ্ধার করা হয়। সে হত্যা, অস্ত্রসহ ছয়টি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী। অস্ত্র উদ্ধারের ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল হক বাদি হয়ে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করেছেন। তাকে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শফি একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। সে দীর্ঘদিন এলাকায় ডাকাতি, চাঁদবাজি, দখলবাজিসহ নানা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। তার অত্যচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তাকে গ্রেফতার করায় পুলিশকে সাধুবাদ জানিয়েছেন ভুক্তভোগীরা।

Comments are closed.