‘ছাত্রলীগকে সমন্বিতভাবে কাজ করতে হবে’

ওয়ান নিউজঃ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ অর্জনে সাবেক ও বর্তমান নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠে পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে মাগুরা জেলা ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি বলেন, ‘পুনর্মিলনী মানে মিলনমেলা। ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা-কর্মীদের উৎসবমুখর উপস্থিতি দেখে আমি মুগ্ধ। সাবেকদের আছে অভিজ্ঞতা, আর নতুনদের উদ্যোম। নতুন-পুরনের সমন্বয় করে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও সাম্প্রদায়িকতা মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে।

সাইফুর রহমান সোহাগ বলেন, ছাত্রলীগের ইতিহাস খুবই গৌরবময় ও ঐতিহ্যের। এ ঐতিহ্য ধরে রাখার জন্য সবাইকে ছাত্রলীগের আদর্শ মেনে চলতে হবে। সুশৃঙ্খল জীবনযাপন ও সুশৃঙ্খল আচরণে অভ্যস্ত হতে হবে। ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে দেশপ্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও মানুষের জন্য ভালবাসা থাকতে হবে। সমাজের প্রতি হতে হবে দায়িত্বশীল।

মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. রেজাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। অন্যদেরর মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ডা. তোফাজ্জেল হক চয়ন, আবু হোসাইন বিপু। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান রুবেল।

Comments are closed.