অধ্যক্ষ ক্য থিং অং এর মায়ের মৃত্যুতে সিটি কলেজ পরিবারের শোক

ওয়ান নিউজ ডেক্সঃ কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্য থিং অং এর মাতা ইনসেনথা রাখাইন এর মৃত্যুতে কক্সবাজার সিটি কলেজের বিভিন্ন বিভাগ , শিক্ষক , ছাত্র ছাত্রী ও কর্মচারীদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে ।

বিবৃতিদাতারা হচ্ছেন , কক্সবাজার সিটি কলেজ হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক গোপাল কৃঞ্চ দাশ ,রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক শাহানুর আকতার , ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী ,সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক এহছানুল হক হেলালী , ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মং ম্রা ছিন , হসপিটালিটি এন্ড ট্যুরিজম ম্যানেজমেন্ট বিভাগের প্রধান অধ্যাপক মঈনুল হাসান পলাশ ,ইংরেজী বিভাগের প্রধান অধ্যাপক হাসেম উদ্দিন , বাংলা বিভাগের প্রধান শরমিন সিদ্দিকা লিমা , অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক তসলিমা রশীদ ,  ফিন্যান্স বিভাগের প্রধান অধ্যাপক নুরুল আবচার চৌধুরী ,কম্পিউটার সায়েন্স বিভাগের প্রধান  অধ্যাপক আবুল কালাম আজাদ ,  দর্শন বিভাগের প্রধান অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো ,  মার্কেটিং বিভাগের প্রধান সাজ্জাদুল ইসলাম ,কর্মচারীদের পক্ষ থেকে নুর হোসেন বাবুল ।

উল্লেখ্য যে , গত ১৮ই জানুয়ারি সকালে ইনসেনথা রাখাইন ৭২ বছর বয়সে শেষ নি:শ্বাস ত্যাগ করেন । সিটি কলেজের সকলের পক্ষ থেকে তার মরদেহে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয় ।সুত্রঃ সিবিএন

Comments are closed.