শৈলকূপায় নগ্নযাত্রার আতঙ্কে অনুমোদন না দিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপাররের প্রতি লিখিত অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধিঃ

স¤প্রতিক ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায় যাত্রার নামে শুরু হয়েছে বিভিন্ন প্রকার অশ্লীলতা। এতে করে ঝিনাইদহ জেলার যুব সমাজের উপর বিরূপ প্রভাব সৃষ্টি করছে।

 

ইতিমধ্যে শৈলকূপা উপজেলার নিত্যানন্দন পুর ইউনিয়নের বাগুটিয়া বাজার সংলগ্ন এলাকায় যাত্রার পেন্ডেল তৈরি শুরু করা দেখে রবিবার বেলা ১ ঘটিকায় দিকে নিত্যানন্দন পুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মিজানুর রহমানের নেতৃত্বে প্রায় ৬ শত লোকের স্বাক্ষর কৃত অভিযোগ দায়ের করে ঝিনাইদহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে।

 

নিত্যানন্দন পুর ইউনিয়ন থেকে আসা রুস্তম আলী, গোলাম রসুল, বদিয়ার রহমান, নিয়ামত আলী, মাসুদ রানা, ও খাইরুল ইসলাম জানান বাগুটিয়া ও গোপাল পুর গ্রামের কিছু সংখ্যা লোক বাগুটিয়া বাজারে যাত্রা পালার মঞ্চ করার সিন্দান্ত নিয়াছে। মঞ্চের দুই পাঁশে ২ টা মসজিদ, ১ টা মাদ্রাসা, ১টা কলেজ, ১ টা হাই স্কুল, ও ১ টা প্রাথমিক বিদ্যালয় আছে।

 

আগামী ২ রা ফেরুয়ারি থেকে এস এস সি পরীক্ষা শুরু হতে যাচ্ছে মাধ্যমিক স্কুল পরীক্ষা কেন্দ্রে। এ অবস্থায় যাত্রা পালা শুরু হলে পরীক্ষার্থীদের মারাতœক ক্ষতি হবে। সেই কারনে এলাকার সচেতন জন সাধারণের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় ইউ পি চেয়ারম্যান ফারুক হোসেনের নিকট মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে সে ফোন রিসিভ না করার জানা সম্ভব হয় নি।

 

Comments are closed.