জনগণকে এখন ভোট কেন্দ্রে নিরাপত্তার নিশ্চয়তা দিতে হবেঃ রিজভী

ওয়ান নিউজঃ বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দেশের মানুষ আজ ভোটের অধিকার থেকে বঞ্চিত হয়ে আছে। জনগণ ধানের শীষে ভোট দেওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত। জনগণকে এখন ভোট কেন্দ্রে নিরাপত্তার নিশ্চয়তা দিতে হবে। তিনি আরো বলেন, জনগণ যদি ভোট দিতে পারে তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মনোনীত প্রার্থী এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ঠেকিয়ে রাখার সামর্থ কারো নাই।

শনিবার বেলা ৩ টায় জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রীড়াবিদদের নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে সিদ্দিরগঞ্জ এলাকায় মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের ভোটের প্রচারণায় এসব কথা বলেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রিড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক, সহ-ক্রিড়া সম্পাদক আরিফুল হক প্রিন্স, বাফুফের সাবেক সহ-সভাপতি মন্জুরুল হাসান মালু, জাতীয় ফুটবল দলের তরকা সাঈদ হাসান কানন, জাতীয় ফুটবলার মোহাম্মদ সুজন, এনামুল হক, জাতীয় হকি তারকা চন্দন ও জাহিদ প্রমুখ।

প্রচারনা শুরুর প্রাক্কালে জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেন, ‘‘ নারায়গণঞ্জের মানুষ যারা গণতন্ত্রে বিশ্বাস করে, যারা ভোটের অধিকারে বিশ্বাস করে, যারা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, তারা আজকে সবাই একত্রিত হয়েছে। এই নির্বাচনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের মানুষ ধানের শীষের প্রার্থীকেই বিজয়ী করবেন।”

গণসংযোগকালে কয়েক‘শ নেতা-কর্মীর মিছিল ছিলো। তারা দীর্ঘক্ষণ এ প্রচারনায় বাড়ি বাড়ি, মহল্লায়, ব্যাপক গনসংযোগ চালায়। পাশাপাশি বিপনী বিতানের মানুষের হাতে লিফলেট তুলে দিয়ে ধানের শীষের প্রার্থী সাখাওয়াতের জন্য ভোট চান রিজভী আহমেদ ।

আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় এ নির্বাচনে মেয়র পদে বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভীসহ সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১৫৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৭ জন জয়ের জন্য লড়ছেন।

Comments are closed.