ঝিনাইদহে কৃষক আন্দোলনের সেই নেতা মণিপীরের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

কৃষক আন্দোলনের প্রবাদ পরুষ শেখ মাহমুদুল হক মণিপীরের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে শনিবার। এ উপলক্ষ্যে জেলার কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামে কৃষক সংগ্রাম সমিতি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শনিবার সকাল সাড়ে ৯টায় মনিপীরের মাজারে পুষ্পমাল্য অর্পন করা হয়।

 

সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়। এ সময় সংগঠনের যুগ্ম-সম্পাদক কামরুল হক লিকু ও সদস্য সাখাওয়াত হোসেন, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট ঝিনাইদহ জেলার পক্ষ থেকে আহŸায়ক তোজাম্মেল হোসেন, কৃষক সংগ্রাম সমিতি ঝিনাইদহ জেলার সভাপতি ডাঃ ওলিয়ার রহমান, সদর থানার সম্পাদক ডাঃ সুকুমার বিশ্বাস, জাতীয় ছাত্রদল ঝিনাইদহ জেলার আহŸায়ক মানবেন্দ্র দাস মিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়া প্রয়াতের স্ত্রী মিসেস সেলিনা হকসহ স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকাবাসী তার সমাধীতে পুষ্পমাল্য অর্পন করেন।

 

এ সময় প্রয়াতের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও শপথ পাঠ করানো হয়। এরপর এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় স্কুলে মিলাদ মাহফিল ও সংক্ষিপ্ত স্মরণসভার আয়োজন করা হয়।

 

বিকাল ৩টায় কালীগঞ্জ বাস টার্মিনালে কৃষক সংগ্রাম সমিতির পক্ষ থেকে স্মরণ সভার আয়োজন করা হয়। সভায় সভিাপতিত্ব করেন কৃষখ নেতা হাফিজুর রহমান। বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শ্যামল ভৌমিক, তোজাম্মেল হোসেন, শ্রমিক নেতা প্রকাশ দত্ত, শামিমুল হক, ওলিয়ার রহমান ও আব্দুস সালঅম শাহ।

Comments are closed.