খালেদা জিয়াকে সেতুমন্ত্রীর চ্যালেঞ্জ

ওয়ান নিউজঃ পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেয়া বক্তব্য প্রসঙ্গে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, শেখ হাসিনার কোনো হাওয়া ভবন নেই, খাওয়া ভবন নেই। এখানে কাজ হয়। আমি আপনাকে (খালেদা জিয়া) চ্যালেঞ্জ করছি তথ্য প্রমাণ দিয়ে পদ্মা সেতুতে দুর্নীতি প্রমাণ করুন।

সোমবার রাজধানীর মিরপুর ১০ নম্বর কমিউনিটি সেন্টারে আয়াজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার কাছে দুর্নীতির প্রমাণ চেয়ে সেতুমন্ত্রী বলেন, অন্যথায় বক্তব্য প্রত্যাহার করুন। তা না হলে আপনাকে মামলার সম্মুখীন হতে হবে।

তিনি আরও বলেন, পদ্মা সেতু আপনার কাছে স্বপ্ন হতে পারে। আমাদের স্বপ্ন পেরিয়ে এখন দৃশ্যমান বাস্তবতা। ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই কলামসহ দৃশ্যমান হয়ে উঠবে।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভা সফল করতে এ কর্মিসভার আয়োজন করা হয়।

ঢাকা-১৪ আসনের অন্তর্ভুক্ত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের এ সভায় সভাপতিত্ব করেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক আসলাম। এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একে এম রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

Comments are closed.