গাইবান্ধায় বন্যার্তদের পাশে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস

জাবেদুল আনোয়ার

বাংলাদেশের একমাত্র পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে দ্বিতীয়বারের মতো পানিবন্দী বন্যায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে পড়া অসহায় বানভাসি ৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ৩০ জুলাই বেলা ১২টার সময় গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গো ঘাট এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

গ্রীন ভয়েসে গাইবান্ধা জেলা শাখার সভাপতি মাসউদুর রহমান বলেন, ২য় বারের মত আমরা গ্রীন ভয়েসের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। সমাজের বিত্তবান লোকদের কাছে আমাদের অনুরোধ তারা যেন এইসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন,গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা শাখার সহসভাপতি রতন সরকার, সম্পা মনি শিখা, কোষাধ্যক্ষ আল মাসুদ সরদার সাজু,দপ্তর সম্পাদক কনক সরকার,সদস্য জাহিদ সরকার,আবু সায়েম,আশিকুর রহমান, তমাল, সুজিত,ফারহানা,রিংকি, তাহসিন,জুঁই প্রমুখ ।এছাড়াও উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক শিহাব মন্ডল।

এই সময় অনলাইন প্ল্যাটফর্মে যুক্ত হয়ে গ্রিন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন- দেশের এই সংকটময় মুহুর্তে সমাজের বিত্তবানদের এগিয়ে এসে বানভাসি ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে থাকার আহ্বান জানান।

এবং তিনি আরও জানান ঈদের আগে গ্রীন ভয়েস এর পক্ষ থেকে ৫ টি জেলার ১১ টি উপজেলায় এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে ।

Comments are closed.