র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেল বাঁশখালীর জলদস্যু শের আলী

চট্টগ্রাম সংবাদদাতা:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. শের আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত মো. শের আলী একজন জলদস্যু। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে। শের আলী উপজেলার সরল ইউনিয়ন ২ নং ওয়ার্ড হাজিরখীল মইত্তা বাপের বাড়ি এলাকার হোসেন আহমেদর ছেলে।

শুক্রবার (২৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে বাঁশখালীর সরল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৭ এর চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, রাত সাড়ে ৩ টার দিকে বাঁশখালীর পূর্ব চাম্বল এলাকায় জলদস্যুদের উপস্থিতির গোপন খবর পেয়ে সেখানে অভিযানে যায় র‌্যাব।

এ সময় র‌্যাবের টহল দলের সঙ্গে জলদস্যুদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটারগান, ১ টি একনালা বন্ধুক, ১৩ রাউন্ড তাজা গুলি, ৪টি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

নিহত শের আলী কুখ্যাত জলদস্যু। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে বাঁশখালী থানা সূত্রে জানা যায়।

Comments are closed.