চকরিয়ায় বিএমচর ইউনিয়নে জেলা পরিষদের বরাদ্দে সড়ক উপহার দিলেন লায়ন কমরউদ্দিন

received_2806202096169447.jpeg

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে এবার কক্সবাজার জেলা পরিষদের প্রায় দুই লাখ বরাদ্দে চার চেইন আয়তনে নতুন একটি দৃষ্টিনন্দন সড়ক উপহার দিচ্ছেন জেলা পরিষদের সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আলহাজ লায়ন কমর উদ্দিন আহমদ।
সোমবার দুপুরের দিকে বিএমচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে উপস্থিত থেকে প্রধান অতিথি হিসেবে নতুন সড়ক নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন লায়ন কমরউদ্দিন।
কক্সবাজার জেলা পরিষদের অর্থায়নে দৃষ্টিনন্দন সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক, বিএমচর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মাওলানা জয়নাল আবেদীন, ইউপি মেম্বার আব্দূল হামিদ, পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার ছেনুয়ারা বেগম, সাবেক মেম্বার শামশুল আলম, ঠিকাদার মনির আহমদ ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোছাইন প্রমুখ।
এছাড়াও সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী এবং এলাকার সুধীজন উপস্থিত ছিলেন। সবার অংশগ্রহনে মোনাজাতের মাধ্যমে নির্মাণ কাজের উদ্ভোধন করেন জেলা পরিষদের সদস্য ও চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সভাপতি লায়ন কমর উদ্দিন আহমদ।
সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে কক্সবাজার জেলা পরিষদের সদস্য আলহাজ লায়ন কমর উদ্দিন আহমদ বলেন, চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নটি আমার নির্বাচনী এলাকার মধ্যে একটি। স্থানীয় জনপ্রতিনিধিরা বেশ কিছুদিন আগে আমার কাছে একটি সড়ক নির্মাণে সহযোগিতা চেয়েছিলেন। আমি কথা দিয়েছিলাম, জেলা পরিষদের নতুন বরাদ্দ নিশ্চিত হলেও আপনাদের সড়কটি চলাচল উপযোগী করতে প্রদক্ষেপ নেব।
তিনি বলেন, জনগনের কল্যাণের বিষয়টি মাথায় রেখে চলতি অর্থবছর আমি দুই লাখ টাকা বরাদ্দের বিপরীতে জেলা পরিষদের অর্থায়নে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দীর্ঘদিনের অবহেলিত সড়কটি নতুনভাবে নির্মাণের উদ্যোগ নিয়েছি। এরই অংশহিসেবে সোমবার আনুষ্ঠানিকভাবে চার চেইন আয়তনের দৃষ্টিনন্দন সড়কটির নির্মাণ কাজ শুরু করা হয়েছে।
কমরউদ্দিন আহমদ ওইসময় উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন, করোনার ভয়কে জয় করে জনগণের পাশে থাকতে হবে। জনগনের বিপদের মুর্হুতে খবর নিতে হবে। সম্ভব হলে চসবধরণের সহযোগিতা করতে হবে। দুর্দিনে জনগনের পাশে থাকার মাধ্যমে সবাইকে জনসেবকের পরিচয় দিয়ে এগিয়ে যেতে হবে।