সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদের ঈদের শুভেচ্ছা

Salahuddin-Ahmed-Hasina-Ahmed.jpg

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলাবাসিসহ পুরো দেশবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ এবং কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমেদ।

বিশ্বজুড়ে করোনা নামের এক অদৃশ্য ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে নানাভাবে সংকটে পড়া মানুষদের জন্য তাঁরা সহমর্মিতাও প্রকাশ করেছেন। তাঁরা আশা করছেন, এবারের বিষাদময় ঈদেও মানুষ নিজেদের আনন্দ ও সুখ-দুঃখ ভাগ করে নেবেন।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় সালাহউদ্দিন আহমদ ও ঢাকা থেকে পাঠানো বার্তায় এডভোকেট হাসিনা আহমেদ বলেন, ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। দীর্ঘ একমাস সিয়াম সাধনা শেষে পবিত্র ঈদুল ফিতরে মহান আল্লাহ তাঁর বান্দাদের জন্য আনন্দের উপলক্ষ তৈরি করে দিয়েছেন। এবার সেই আনন্দে বাধ সেধেছে ‘করোনা’ নামের অদেখা এক ভাইরাস।

তাঁরা বলেন, করোনাভাইরাসের কারণে মানুষ ঘরবন্দি হয়ে পড়েছেন। করোনা থেকে বাঁচতে তৈরি হয়েছে সামাজিক দূরত্ব। আর এমনতর দুঃসময়ে ঈদ সবার জন্য আনন্দ বয়ে না নিয়ে আসলেও মুসলিম জাতি নিজেদের মতো করে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন।

সালাহউদ্দিন আহমদ ও তাঁর সহধর্মিনী হাসিনা আহমেদ আশা করেন, এই দুঃসময় কেটে যাবে, আবারও ফিরে আসবে সুদিন। মানুষ আবারও কোলাহলমুখর হয়ে এই পৃথিবীকে আনন্দময় ও চিন্তামুক্ত ভাবে বাসযোগ্য করে তুলবেন।

তাঁরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন, কক্সবাজার জেলাবাসি, পুরো দেশবাসি আর পুরো বিশ^বাসিকে মহান আল্লাহ যেন করোনাভাইরাসের মতো মরণঘাতি ভাইরাস থেকে রক্ষা করেন।

তাঁরা সবাইকে নিজেদের ঘরে অবস্থান করে ঘরে ঘরেই আনন্দময় পরিবেশে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান।