বাইশারী মডেল নুরানী মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে ইফতার বিতরণ

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির জোন কমান্ডারের পক্ষ থেকে
Norani.jpg

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল আসাদুজ্জামানের নিজস্ব অর্থায়ন থেকে বাইশারী মডেল নুরানী ইবতেদায়ী মাদ্রাসার ছাত্র ছাত্রী ও শিক্ষকও মসজিদে ইতেকাফ থাকা ব্যক্তিদের ইফতার বিতরন করা হয়েছে।

শনিবার ২৩ মে বিকাল সাড়ে ৫টার সময় মাদ্রাসার মাঠে মাদ্রাসার পরিচালক ও সভাপতি সাংবাদিক আবদুর রশিদ উপস্থিত থেকে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে এসব ইফতার বিতরন করা হয়।

মাদ্রাসার সভাপতি আবদুর রশিদ বলেন, নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আসাদুজ্জামান স্যারের নিজস্ব অর্থায়নে মাদ্রাসার শিক্ষার্থীদের ও শিক্ষকদের ইফতার প্রদান করেন। স্যারের এই সহায়তায় মাদ্রাসার পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ জানাই।

তিনি আরো বলেন বছরের শুরুতে ও বিজিবির পক্ষ থেকে অধিনায়ক ও জোন কমান্ডার মহোদয় উক্ত মাদ্রাসার সকল শিক্ষার্থীদের জন্য নুরানি শিক্ষার বই ও উপকরন ও ইফতার সামগ্রী প্রদান করেছিলেন। যাহা আমরা আজীবন স্বরন করে যাব।

এসময় উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা সুপার মাওলানা ইরফান আজিজি তিনি সকল বিজিবির সদস্য সহ জোন কমান্ডার লেঃ কর্ণেল আসাদুজ্জামান পরিবার পরিজনদের জন্য বিশেষ দোয়া করা হয় এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ শামশুল আলম,নুরুল কবির,আবুল হাসেম,মাদ্রাসা শিক্ষক মাওলানা আবদুল হামিদ, মাওলানা এহসানুল হক প্রমুখ।