গর্জনিয়াতে অগ্রযাত্রার ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

১৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়
IMG_20200524_164805-1-scaled.jpg

নিজস্ব প্রতিবেদকঃ

অগ্রযাত্রার নিজস্ব অর্থায়নে গর্জনিয়ার জুমছড়ি এলাকায় শাহ বদর আউলিয়া (রঃ) হেফজখানা ও এতিমখানা ছাত্রসহ এলাকার অসহায় ব্যক্তিদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৪ মে) দুপুরে শাহ বদর আউলিয়া (রঃ) হেফজখানা ও এতিমখানা প্রতিষ্টাতা সাংবাদিক নেজাম উদ্দিন এর বাড়িতে অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরী উপস্থিত থেকে এলাকার প্রায় ১৫০ পরিবারকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শাহ বদর আউলিয়া (র) প্রতিষ্টাতা সাংবাদিক নেজাম উদ্দিন বলেন, অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরীর অর্থায়নে হেফজখানা ছাত্র ও এলাকার অসহায় মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী সেমাই,চিনি,কিসমিস, দুধ ইত্যাদি দেওয়ায় ধন্যবাদ জানাচ্ছি।
অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরী বলেন, আমি অসহায় মানুষের পাশে আছি, থাকবো। আমার বাবা ( মফিজ মিয়া, সাবেক চেয়ারম্যান রশিদ নগর) স্বপ্ন পূরণে আমি কাজ করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন, অগ্রযাত্রার সংগঠনের অন্যতম সংগঠক ফতেহ মোহাম্মদ কবির হিমেল, হেফজখানার প্রতিষ্টাতা সাংবাদিক নেজাম উদ্দিন, সমাজ কমিটির সভাপতি মোঃ ইউনুস, মরিচ্যাচর মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন, সমাজ সেবক ওসমান, সাইদুজ্জামান,  মোঃ আমিন, নুর আহমদ, প্রমুখ।