যশোরের কেশবপুরে কিংবদন্তী নায়িকা শাবানার স্বামী ওয়াহিদ সাদিকের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা

Shabana.jpg

ইয়ানূর রহমান : কিংবদন্তী চিত্র নায়িকা শাবানার স্বামী এ. কে. এস. ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন।

মঙ্গলবার বিকেলে তিনি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইচ্ছা ব্যক্ত করেন। যশোর -৬ কেশবপুর আসনের উপ নির্বাচনে চলচ্চিত্র নায়িকা শাবানার প্রার্থী হওয়ার গুঞ্জণের পরি সমাপ্তি টেনে নিজেকে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। মঙ্গলবার সকালে চলচ্চিত্র নায়িকা শাবানা ও চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক কেশবপুরের বড়েঙ্গা গ্রামস্থ নিজ বাড়িতে আসলে সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে ওয়াহিদ সাদিক জানান, দলীয় হাই কমান্ডের গ্রীন সিগন্যাল পেয়ে তিনি নির্বাচনী এলাকায় এসেছেন। এবং উপ নির্বাচনে নৌকার টিকিটে তিনি নির্বাচন করবেন।

তিনি নির্বাচনী এলাকায় নিজের বাড়িতে অবস্থান করে নির্বাচনী গণসংযোগ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়াহিদ সাদিক পত্নী চিত্র নায়িকা শাবানা, সাবেক এম পি আব্দুল হালিম।

এ দিকে সকাল থেকে নায়িকা শাবানার কেশবপুরে আগমনের খবরে সকাল থেকে বিভিন্ন দূর দুরান্তের মানুষ বড়েঙ্গা গ্রামে এসে পৌছান নায়িকা শাবানাকে এক নজর দেখার জন্য।

সংবাদ সম্মেলনের পর তিনি বড়েঙ্গা গ্রামে মানুষের উপস্থিতিতে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি বাড়ি সংলগ্ন একটি এতিমখানার উদ্বোধন করেন।

গণসংযোগে বক্তৃতা করেন, এ. কে. এস. ওয়াহিদ সাদিক, কিংবদন্তী চিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ। চিত্র নায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের নিকট তাঁর স্বামীকে সহযোগীতা করার আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি এ আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়।