বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব মাসিক সভা অনুষ্ঠিত

received_519009905397053.jpeg

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: 

পাবর্ত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের জরুরী মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ জানুয়ারি (রবিবার) বিকাল সাড়ে ৩ টায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় সংবাদ কর্মীরা বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে প্রতিরোধ করার পায়ঁতারা করে যাচ্ছে কিছু কুচক্রি মহল। যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার পত্রিকার ষ্টাফ রির্পোটার সাংবাদিক ইমরুল কায়েসের বিরুদ্ধে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষক যে মিথ্যা অভিযোগের লিগ্যাল নোটিশ জারি করা হয়েছে ওই অভিযোগটি অতি-স্বত্ত্বে প্রত্যাহার করে নেওয়ার দাবী জানিয়ে সভার পক্ষথেকে তীব্রপ্রতিবাদ জানিয়েছেন প্রেসক্লাব কর্মরত সাংবাদিকরা। আর এদিকে নব-নির্ম্মিত প্রেসক্লাব ভবন উদ্বোধনের পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি,র আগমন উপলক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতার অনুরুধ জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি।এতে প্রেসক্লাবের আরো গতিশীল করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।
প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি মো,আব্দুল হমিদ, কোষাধ্যক্ষ মো,আমিনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মহামুদুল হক বাহাদু, দপ্তর সম্পাদক মো,জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা সম্পাদক মো,হাফিজুল ইসলাম চৌধুরী, সাবেক অর্থ-সম্পাদক মো,তৈয়ব উল্লাহ, সহ-ক্রীড়া সম্পাদক মো,শাহীন, কার্যকারী সদস্য সানজিদা আক্তার রুনা,মো: ইউনুছ, মো: অাবুল শাহমাপ্রমুখ।