খুরুশকুল উম্মে সালমা ইসলামিয়া বালিকা মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

Khurushkul.jpg

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার খুরুশকুল উম্মে সালমা ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসার উদ্যোগে ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল খুরুশকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান (অব:) সুবেদার মেজর আবদুল মাবুদ এর সভাপতিত্বে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সদর- কক্সবাজার মোহাম্মদ সেলিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এর জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ আলহাজ্ব শাহাদাত হোছাইন, খরুলিয়া উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জহিরুল হক, খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, খরুলিয়ার বিশিষ্ট সমাজ সেবক দুবাই প্রবাসী আলহাজ্ব আসাদুল হক, খুরুশকুল এর সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুর রহিম, মহিলা মেম্বার সুফিয়া নুর, কমিটির সদস্য মাও: সাইফুল­াহ খালেদ, আলহাজ্ব শাহ আলম, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনিসুল হক চৌধুরী, বাংলা বাজার আয়েশা ছিদ্দিকা বালিকা মাদরাসার অধ্যক্ষ মাও: কুতুব উদ্দিন, সহ-সুপার মাও: নুর মোহাম্মদ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সুপার ও জাতীয় পুরস্কার প্রাপ্ত আলহাজ্ব মাও: মনছুর আলম আযাদ।

বক্তাগণ বলেন: অত্র প্রতিষ্ঠান খুরুশকুলের একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নারী শিক্ষা প্রসারে মাইলফলক হয়ে থাকবে। বিশেষ করে বিগত ৫ম, ৮ম ও দাখিল পরীক্ষায় এ+সহ শতভাগ পাশ করায় জেলার অনন্য ও সেরা শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। পরে অতিথিবৃন্দ মাদরাসা ও ছফুরা বেগম ইসলামিয়া বালিকা এতিমখানার কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে ভূয়সী প্রশংসা করেন এবং এ+প্রাপ্ত কৃতি ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরিশেষে পরীক্ষার্থীসহ দেশ-জাতি ও মুসলিম উম্মার কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।