রামুর কচ্ছপিয়া ইউনিয়ন পূর্ব তিতার পাড়া ভাই ভাই ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ ইং এর ফাইনাল খেলা সম্পন্ন

Ramu-4.jpg

রামু প্রতিনিধিঃ
রামুর কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব তিতার পাড়া ভাই ভাই ক্লাবে কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ২০২০ ইং ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

আজ ২৩ই জানুয়ারি বৃহস্পতিবার বিকালে পূর্ব তিতার পাড়া শাহাব মিয়া সওদাগর রোড সংলগ্ন মাঠে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এলাকার কৃতি সন্তান কচ্ছপিয়া ইউনিয়ন শাখার যুবলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুর শুক্কুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচ্ছপিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হানিফ ভোট্টু ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল-নোমান বাপ্পি। আর কমিটির সদস্যগণ হলেন আশরাফুল আলম বাবু, হামিদুল ইসলাম, হাফেজ আব্দুল মুবিন, হেলাল উদ্দীন, আব্দুর রহমান ও এখলাছুর রহমান প্রমুখ।

ফাইনাল খেলায় আমিন মার্কেট খেলোয়ার একাদশ তিতারপাড়াকে হারিয়ে আরো ১০ বল হাতে রেখে চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করেন পূর্ব তিতারপাড়া খেলোয়ার একাদশ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি মোঃ হানিফ ভুট্টো। তার সমাপনী বক্তব্যে বলেন ক্রীড়া আমাদের মনকে ভালো রাখে শরীর সুস্থ থাকে যদি আমরা মনও শরীর সুস্থ রাখতে চাই তবে খেলার বিকল্প নেই।

আয়োজক কমিটির সভাপতি মোঃ সালামতুল ইসলাম সাইফুল বলেন আমরা তরুণদের খেলার প্রতি আগ্রহ বাড়াতে এই ক্রিকেট টুর্নামেন্টের ২০২০ ইং আয়োজন করেছি এবং আজকে সুন্দরভাবে শেষ করতে পেরেছি এজন্য সকলকে ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন আগামী বছর থেকে যেন আরও সুন্দর করে সকলের সহযোগীতায় খেলার আয়োজন করতে পারি।