মেডিকেল কলেজের শিক্ষার্থীরা শৈলকুপায় ৩ গ্রামের ৯শতাধীক দুঃস্থ-শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে

Medical.jpg

ঝিনাইদহ প্রতিনিধি

‘এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত’ শ্লোগানে ঝিনাইদহে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ।

ঝিনাইদহঃ ঢাকার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ঝিনাইদহের শৈলকুপায় ৩ গ্রামের ৯শতাধীক দুঃস্থ-শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে- ছবি প্রতিনিধি

ঢাকার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের আয়োজনে কলেজটির শিক্ষার্থীরা দেশের প্রত্যন্ত এলাকা ঝিনাইদহের শৈলকুপায় এ কম্বল বিতরণ করে। শুক্রবার দুপুরে মনোহরপুর কবি গোলাম মোস্তফার বাড়ি প্রাঙ্গনে মনোহরপুর, বিজুলিয়া, দামুকদিয়া এই ৩গ্রাম সহ আশপাশের ৯শতাধীক দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। বয়ষ্কদের মাঝে কম্বল আর শিশুদের মাঝে শীতবস্ত্র-মাথার টোপর বিতরণ করা হয়েছে। তীব্র শীত ও বৃষ্টি উপেক্ষা করে গ্রামাঞ্চলের শত শত শীতার্ত মানুষ কম্বল ও শীতবস্ত্র নিতে লাইনে দাঁড়ায় । তারা শীতবস্ত্র পেয়ে স্বস্তি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঝিনাইদহঃ ঢাকার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ঝিনাইদহের শৈলকুপায় ৩ গ্রামের ৯শতাধীক দুঃস্থ-শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে- ছবি প্রতিনিধি

এসময় মেডিকেল কলেজটির এসএম ২২ ব্যাচের শিক্ষার্থী শাহিদুল ইসলাম মানি, মুনতাসিন মঞ্জুর, উমার মাজিদ ইয়াতু, রুহুল আমীন, জাহিন খন্দকার, নাজমুল হোসেন নাইম, রেদোয়ান আহমেদ রাজিব, আতহারুল ইসলাম তারেক, আবু বকর সিদ্দিক সিয়াম, পার্থ সাহা, আশরাফুল ইসলাম, রায়হান উদ্দিন, বাঁধন খাঁন সহ একদল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণে আইনশৃঙ্খলা সুশৃঙ্খল রাখতে শৈলকুপা থানার পক্ষে এএসআই রাসেল সহ একদল পুলিশ উপস্থিত ছিলেন। এছাড়া আব্দুল ওহাব মিয়া, ছাদি মোল্লা, ইমদাদ, পাপ্পু সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ কম্বল বিতরণে মেডিকেলের শিক্ষার্থীদের সহযোগীতা করেন।